সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
বাসাইলে ৮ কোটি টাকা ব্যয়ে লাঙ্গুলিয়া সেতুর উদ্বোধন

বাসাইলে ৮ কোটি টাকা ব্যয়ে লাঙ্গুলিয়া সেতুর উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল-বাসাইল আঞ্চলিক সড়কের লাঙ্গুলিয়া নদীর উপর নির্মিত ৮ কোটি টাকা ব্যয়ে লাঙ্গুলিয়া সেতুর উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল- ৮ (বাসাইল- সখীপুর) আসনের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের আনুষ্ঠানিকভাবে এ সেতুর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ওলিউর রহমান, বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) নাহিয়ান নূরেন, কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা রাজিকসহ অন্যরা।

উল্লেখ্য, প্রায় দেড় বছর আগে এ সড়কের লাঙ্গুলিয়া সেতুর উপর ব্রিজটি ভেঙে পড়ে। ফলে বাসাইল ও সখীপুর উপজেলার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে জেলা সদরের সাথে। ৬৯.১৫৫ মিটার দীর্ঘ লাঙ্গুলিয়া সেতু নির্মাণে ব্যয় হয় ৮ কোটি ৪৫ লাখ ৮২ হাজার টাকা। ব্রিজটি নির্মাণ করে হাসান টেকনো রানা বিল্ডার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840